September 20, 2024, 3:32 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা।

কুড়িগ্রামে ৪২ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী লিলি কে গ্রেফতার।

দৈনিক আলো‌ প্রতিদিন ডেস্ক: কুড়িগ্রামে ৪২ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী লিলি’কে গ্রেফতার করেছে পুলিশ।

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার একটি চৌকস টিম গত ১২ মার্চ ২০২৪ রাত্রি আনুমানিক ০৯.৪৫ ঘটিকার সময় ফুলবাড়ী থানাধীন বিদ্যাবাগীশ (পশ্চিম পাড়া) গ্রামের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোছাঃ লিলি বেগম (৪৮) এর বাড়ী থেকে ৪২ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com